ঢাকা, মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

করোনা নেগেটিভ হয়েছেন মাশরাফি

বঙ্গবন্ধু টি-টুয়েন্টি টুর্নামেন্ট ইতোমধ্যেই শুরু হয়ে গেছে। তবে চোটের কারণে এখন পর্যন্ত টুর্নামেন্টে অংশ নেননি জাতীয় দলের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। চোট কাটিয়ে অনুশীলনে ফিরেছেন তিনি। মাঝপথে এ টুর্নামেন্ট খেলবেন তিনি। মাশরাফিকে দলে নিয়েছে সাকিব-মাহমুদউল্লাহর জেমকন খুলনা।


বঙ্গবন্ধু টি-টুয়েন্টি টুর্নামেন্টে অংশগ্রহণের জন্য ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হওয়া বাধ্যতামূলক করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টি-টুয়েন্টি টুর্নামেন্টে অংশ নেওয়ার আগে রবিবার ফিটনেস টেস্ট দিতে হয় মাশরাফিকেও। সেখানে ভালোভাবেই ফিটনেস টেস্টে পাস মার্ক তোলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক। একই দিন করোনা পরীক্ষার জন্য নমুনাও দেন তিনি। একদিন পর সেই পরীক্ষার ফল এসেছে আজ। সবার জন্যই স্বস্তির খবর, করোনা নেগেটিভ হয়েছেন মাশরাফি।


করোনা নেগেটিভ হওয়ায় দলের সঙ্গে যোগ দিয়ে মাশরাফির আর বাঁধা নেই। সোমবারই (৭ ডিসেম্বর) জেমকন খুলনার টিম হোটেলে উঠতে পারেন তিনি।


এর আগে রোববার বিকেলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) অনুষ্ঠিত লটারিতে মাশরাফিকে পায় জেমকন খুলনা। পরবর্তী ম্যাচ থেকেই খেলতে পারবেন নড়াইল এক্সপ্রেস। খুলনা ছাড়াও তাকে দলে পেতে বেক্সিমকো ঢাকা, ফরচুন বরিশাল ও মিনিস্টার গ্রুপ রাজশাহী আগ্রহ দেখিয়েছিল। ফলে লটারির সিদ্ধান্ত নেয় বিসিবি। পাঁচ দলের অংশগ্রহণে শুরু হওয়া বঙ্গবন্ধু টি-২০ কাপে গোড়ালির ইনজুরির কারণে শুরু থেকে খেলতে পারেননি সাবেক এই টাইগার অধিনায়ক। তবে বাকি সব ম্যাচেই খেলতে পারবেন তিনি।

ads

Our Facebook Page